Sunday, October 26, 2014

মাসাকির harriet জেইনের woodhouse মৃত্যু মিসেস woodhouse September 21, 1899



মাসাকির harriet জেইনের woodhouse মৃত্যু মিসেস woodhouse September 21, 1899

মাসাকির harriet জেইনের woodhouse স্ত্রী জে ভি woodhouse, রবিবার নিহত পরিবারের গ্রামীণ শক্তি এ শহরের, 70 বছর বয়সে বছর 9 দিন। মি: এবং মিসেস woodhouse কাছাকাছি আসার দশ বছর আগে, ও কেনার পর থেকে এক হাজার গভীর উইলিয়াম allard, নির্মাণ মধ্যে নিবিড় বাসস্থান এবং তাদের অধিগ্রহণ একটি মডেল যেখানে তারা বসবাস থেকে। মিসেস woodhouse স্বাস্থ্য ভাল না দীর্ঘদিন ধরে মৃত্যুর আগে এবং এক বা দুই সাবেক ক্ষেত্রে তিনি যে এত কম মনে পুনরুজ্জীবিত করার জন্য অসম্ভব, কিন্তু তার াভািবক সংবিধান ব্যবস্থাসমূহ বলেছেন তিনি তাঁর পক্ষে এবং প্রত্যেক উদ্ধার করা হয়। কষ্ট হলেও তিনি সময় পাহারায় সভাস্থল, তিনি সব করেছেন তা বিবেচনা করা হয় এবং তার বন্ধু হিসেবে cheery অল্পেই রেগে যান এবং হাসিখুশি।

মাসাকির woodhouse জন্ম 8 সেপ্টেম্বর, 1829[1830], roxbury ম্যাসাচুসেট্‌স, এবং তার জন্মদিন অষ্টাদশ শতকে মি woodhouse বিয়ে হয়। বিয়ে হয় মি woodhouse গর্ব করতে হয় তা বর্ণনা করি, অবশ্যই তাদের দীর্ঘ জীবন বিয়ে করা হয়েছে তারা এ ছাড়া আর কোন চার মাসের এক সময় এবং তারা কমই ছাড়া করা হয়েছে । তিনি শিশুদের দশ মা, কিন্তু তার বেঁচে থাকার যাকে দুই এক পুত্র আরো একজন। এক মেয়ে মিসেস রবিনসন, anacortes থাকেন।

জানাজা অনুষ্ঠিত হয় বাসা থেকে মঙ্গলবার দুপুরে interment grandview গণকবরের সন্ধান করা। এই আরইভি চার্লস godsman সেবা পরিচালনা করেন মিসেস woodhouse সদস্য হয়ে তার চার্চ প্রায় এক বছর আগে, এর আগে থাকার সময় একটি universalist। সেখানে এক সমাবেশে বেশ বন্ধুদের সেবা ও পরিবারের সবার জন্য গভীর সমবেদনা জানান শোকগ্রস্থ স্বামী ও অন্যদের পরিবারের

September 21,
টাইটেল: 1899 সাপ্তাহিক মার্কিন ওয়াশিংটন anacortes বৃহস্পতিবার
anacortes জাদুঘর
1305
anacortes 8, ওয়া 98221-1833
[360] 293-1929

No comments:

On this Day Bette Davis was Born