Sunday, October 26, 2014

লুইস ii মোনাকোর প্রিন্স, 10 মে 1949,



লুইস ii মোনাকোর প্রিন্স, 10 মে 1949,


alton সন্ধ্যায় দ্য টেলিগ্রাফর (alton, ইলিনয়)
মঙ্গলবার, 10 মে 1949 - পৃষ্ঠা 4
Source:
http://www.newspapers.com/search/#query=louis ii% 2c মোনাকোর প্রিন্স

রাজকুমারী পাস

লুইস অনরে দ্য চার্লস antoine grimaldi
Source:
http://www.findagrave.com/cgi-bin/fg.cgi?page=pv&grid=7832587&pipi=842535

লুইস ii, রাজপুত্রের মোনাকোর,। বংশগত শাসক হিসেবে এই principality riviera করে, তার আসন মন্টি কার্লো, প্রিন্স প্রতিনিধি এবং অনেক রয়ালটি পাবো কি মানে যখন তা সত্যিই পরিচালনা করে।

অনেক লুইস' আয় থেকে "" জুয়া fabulous মন্টি কার্লো। তিনি শাসিত পুরষেদর, সামান্য চিন্তা। তার প্রধান অজুহাতে জন্য সরকার তার জন্ম দুর্ঘটনা।

এ শুধু একজন ফেব্রুয়ারিতে মাদকজনিত অতীত হয়ে গেছে। এটা আসলে একটি-সমর্থিত বর্ণনা এবং এইভাবে outmoded সরকার যে আজ বিশ্বের তুলনায় বেশি গণতান্ত্রিক সরকার।

মোনাকোর সামরিক বাহিনী ও প্রিন্স লুইস ছিল খেলায় মধ্যে ভীতির সঞ্চার করেছে আন্তর্জাতিক ক্ষমতা। ফ্রান্স মোনাকোর ঐতিহ্যিক সাহায্যকারী, 1933, মানসিক আঘাত মন্টি কার্লো'র জুয়া ফ্রান্স তার নিজের ট্যাক্স পেয়ার টাকা দিতে সাহায্য মোনাকোর সামরিক বাহিনী আর্থিক ও প্রশাসনিক অনুমোদন readjustments, যুবরাজ সাংবিধানিক ক্ষমতা ফিরিয়ে আনার জন্য সরকার 1933।

লুইস ছিল না পারার মহলে শোকের ছায়া নেমে এসেছে প্রিন্স অধিকাংশ ফরাসী chateau এ বছর তার marchais বা তার বাসায়।

তার আমলে। তিনি অনেক সময় কোন ক্ষতি না বাস্তবায়িত, তিনি অনেক ভালো। তিনি শুধু শাসিত একই কারণে অনেক রয়ালটি পাবো, থাকে, কারণ তিনি জন্ম।

এধরণের নিষেধাজ্ঞা সম্পর্কে আদালতের নিশ্চয়তা থাকতে ক্যারিয়ারের জন্য সব রাজকীয় বিশ্বাসকে শাসকরা যারা সংখ্যা মাথা---"রাজ বাড়ি বাড়ি রাজ ও রাজকীয়।" মানুষ www.workpermits.gov.uk )

No comments:

On this Day Bette Davis was Born