Tuesday, October 28, 2014

লরার ingalls ওয়াইল্ডার লেখক, মারা যান 90 10 ফেব্রুয়ারী 1957,




লরার ingalls ওয়াইল্ডার লেখক, মারা যান 90 10 ফেব্রুয়ারী 1957,

লেখক কম বাড়িতে
শিশুদের জন্য একটি সিরিজ
সাবেক সম্পাদক সংবাদ কাগজ

Mansfield, ওহাইও, feb. 10 [AP] মিসেস লরা ingalls ওয়াইল্ডার লেখক "সামান্য বাড়ি" সিরিজের বাচ্চাদের বই, গতকাল মারা যায় তার খামার দীর্ঘ এখানে। তার বয়স ছিল 90।

প্রথম বই লিখেছেন 65।

মাসাকির ওয়াইল্ডার তার প্রথম বই লিখেছেন 1932 সালে 65 বছর বয়সে। মাসাকির ওয়াইল্ডার। এই প্রেক্ষিতেই দেশ তার মেয়ে রোজ ওয়াইল্ডার লেন, নিজের একটা ঔপন্যাসিক, মাসাকির ওয়াইল্ডার উদ্বেগটির প্রথম দিন তার একটি পাইওনিয়ার পরিবারের "ছোট বড় বড় বাড়িতে কাঠ।"

এই গল্প বলা উইসকনসিন যেখানে তিনি জন্ম গ্রহণ করেন এবং তার পরিবার থেকে করা একটি চুক্তি অনুযায়ি আগামী ভারতের। দুঃসাহসী টিন‌টিন বর্ণনা করা হয়েছে তাদের ছোট বাড়িতে prairie।"

একটি স্কুলের শিক্ষক 15 বছর বয়সে তিনি এক গৃহবধূ তিন বছর তার ওপর গভীর িববাহ almonzo জেমস ওয়াইল্ডার 1885 সালে। 1949 সালে তিনি মারা যান 92 বছর বয়সে।

জন্মের পর তাদের থেকে সরে মেয়ে wilders, দে smet ফ্লোরিডার জন্য সাউথ ডাকোটা, পরে ozarks যান। সেখানে তিনি তার বিখ্যাত বই ও তার আদা রুটি।

মাসাকির ওয়াইল্ডার ছিল, বারো বছর মিসৌরিকে ruralist সম্পাদক। তিনি হাঁস হয়েছে সম্পাদক ও সেন্ট লুইস তারকা লেখক হওয়ার আগে পত্রিকায় প্রবন্ধ লেখক বই।

তার বই "অন্তর্ভুক্ত দীর্ঘ শূন্যের নিচে," তীরের আলুবোখারা ক্রীক হাউজের নিজস্ব ছোট করে।" তীরে রৌপ্যপদক হ্রদ, 'কৃষক ছেলে' গল্প ছোটবেলা থেকেই তার স্বামীর খুশি এবং "সোনালী বছর এই।"

মিসেস ওয়াইল্ডার'র বই অনুবাদ করা হয়েছে তিনটি ভাষা একটি লাইব্রেরী 1949 Mansfield নিবেদিত ছিল তার মর্যাদা।

শিশু লাইব্রেরী সমিতি প্রতিষ্ঠিত ingalls ওয়াইল্ডার লরার জন্য পুরস্কার 1954 চিরস্থায়ী অবদান সাহিত্য শিশুদের জন্য। মাসাকির ওয়াইল্ডার ছিল প্রথম পদক।

নিউইয়র্ক tine
প্রকাশ করে February 12, 1957

No comments:

On this Day Bette Davis was Born