Monday, October 27, 2014

মার্গারেট katherine majer কেলী matriarch মৃত 6 জানুয়ারি 1990,











মার্গারেট katherine majer কেলী matriarch মৃত 6 জানুয়ারি 1990,

মান-স্পিকার (hazleton, পেনসেলভানিয়ায়) সোমবার, 8 জানুয়ারি, 1990 - পৃষ্ঠা 1
Source:
http://www.newspapers.com/image/62169640/?terms=kelly matriarch মৃত


linwood এন জে [apo] মার্গারেট কেলী, মা প্রয়াত রাজকুমারী মোনাকোর অনুগ্রহ করে এবং matriarch চালালেও কেলী মধ্যে নির্মাইত ফিলাডেলফিয়াতে, মৃত্যু হয়েছে এক convalescent বয়স 91।

মাসাকির কেলী নিহত 8.45 শনিবার সকাল - নিমোনিয়া, একজন মুখপাত্র linwood convalescent কেন্দ্রের তিনি অধিবাসী এবং নার্সিং হোমে 1982 সাল থেকে অনেক কষ্ট ছিল ধাঁধানো গ্রাউন্ডস্ট্রোকের সাম্প্রতিক বছরগুলোতে।

সাবেক সৌন্দর্য রানী ও পত্রিকা Personal মেয়ে , উভয় জানা গেছে নিজের কাদিমার কাজগুলো তুলে ধরাঃ ও তার স্বামী, বিশেষ করে তার মেয়ে অভিনেত্রী গ্রেস, যারা পরে বিয়ে মোনাকোর প্রিন্স ব্যাংকের পরামর্শদাতা Rainer Stenzenberger। রাজকুমারী মারা আঘাতের শিকার অনুগ্রহ একটি গাড়ি দুর্ঘটনায় September 1982।

মাসাকির কেলী স্বামী, ইউহোন্না বি কেলী (কেনীয় অর্থনীতিবিদ) , একটি অলিম্পিক চ্যাম্পিয়ন রোয়িং parlayed যারা তার দক্ষতা িবে হিসেবে একটি নির্মাণ সাম্রাজ্য। 1960 সালে তিনি মারা যান।

কৃতি সন্তান সাঁতারু ও ক্রীড়াবিদ। মাসাকির কেলী পরিচালক প্রথম নারী অ্যাথলেটিকসে বিশ্ববিদ্যালয়ে পেনসেলভানিয়ায়।

মৃত্যুকালে মিসেস কেলী দুই মেয়ে মার্গারেট আর conlan ফিলাডেলফিয়াতে এবং এর মধ্যে lizanne কে lavine gladwyne, পেনসেলভানিয়ায়, এবং 17 13 নেতৃত্বে মহান নেতৃত্বে।

দম্পতি একমাত্র ছেলে ইউহোন্না বি কেলী জুনিয়র আরো rowed অলিম্পিক, এক সময় মার্কিন প্রেসিডেন্ট অলিম্পিক কমিটির দায়িত্ব পালন করেন এবং এই ফিলাডেলফিয়াতে সিটি কাউন্সিলের। 1985 সালে তিনি মারা যান।

ফিউনারাল পন্যসমূহ জন্য পরিকল্পিত হবে মঙ্গলবার ফিলাডেলফিয়াতে বেসরকারী।



No comments:

Made in Mitchell South Dakota